১৮ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন
কাঠালিয়ায় স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণের ঘটনার প্রধান আসামী মোঃ সাগর খান র‍্যাবের হাতে আটক

কাঠালিয়ায় স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণের ঘটনার প্রধান আসামী মোঃ সাগর খান র‍্যাবের হাতে আটক

ঝালকঠি প্রতিনিধি :ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ মামলার প্রধান আসামীকে র‌্যাব-৮, সিপিএসসি ও র‌্যাব-৬, খুলনা, সিপিএসসি ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল ১৫ জানুয়ারি রাত ৫ টার দিকে খুলনা জেলার বটিয়াঘাটা থানাধীন মোহাম্মদ নগর এলাকায় অভিযান পালিয়ে চাঞ্চল্যকর কিশোরী গণধর্ষণ মামলার প্রধান পলাতক ধর্ষণকারী আসামী মোঃ সাগর খান (২৭), পিতা- মোঃ সেলিম খান কে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায় যে, ভিকটিম মিম আক্তার (১৬) এর সাথে আসামী মো সাগর খান বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত ১২/১২/২০২৩ ইং তারিখ সকাল অনুমান ০৪.৩০ সময় ভিকটিমকে আসামী বিয়ের প্রলোভন দেখিয়ে তার মায়ের সাথে দেখা করানোর কথা বলে কৌশলে কাঠালিয়া থানাধীন ২ নং পাটিখালঘাটা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সুখরঞ্জন শীলের পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। এসময় আাসামী মোঃ সাগর খানসহ অন্যান্য আসামীরা ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে জোর পূর্বক পালাক্রমে গণধর্ষণ করে। এক পর্যায়ে ভিকটিম কৌশলে ঘর হতে বের হয়ে চলে আসে।

পরবর্তীতে ভিকটিমের বাবা বাদী হয়ে ঝালকাঠি জেলার কাঠালিয়া থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০২০) এর ৯(৩)/৯(৪)(খ) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-০৫ তারিখ ১৩ ডিসেম্বর ২০২৪।

র‍্যাব জানায় ঝালকাঠি জেলার কাঠালিয়া থানা হতে আসামী গ্রেফতারের জন্য র‌্যাব-৮, বরিশালের নিকট একটি আধিযাচন পত্র প্রেরণ করে। এমতাবস্থায় র‌্যাব-৮, সিপিএসসি, ক্যাম্প কর্তৃক ছায়াতদন্ত করে আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে র‌্যাব-৬, সিপিএসসি ক্যাম্প এর সাথে যৌথ অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষণকারী আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উল্লেখিত আসামী’কে ঝালকাঠি জেলার কাঠালিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019